logo
আপডেট : ২ মার্চ, ২০২৩ ২২:২৬
নন্দীগ্রামে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

নন্দীগ্রামে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

বগুড়ার নন্দীগ্রামে এক শিশু ছাত্রকে বলাৎকারে অভিযোগ মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু রায়হান (২২) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিক্ষক আবু রায়হান উপজেলার বুড়ইল ইউনিয়নের নুন্দহ গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি উপজেলার আলপুনিয়া মুজাদ্দেদিয় দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজো বিভাগের শিক্ষক। বুধবার (১ মার্চ) রাতে ওই মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে উপজেলার আলপুনিয়া মুজাদ্দেদিয় দারুসসুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার হেফজো বিভাগের ১৪ বছরের এক শিশুকে একটি কক্ষে বলাৎকার করেন ওই বিভাগের শিক্ষক মাওলানা আবু রায়হান। পরে ওই ছাত্র মোবাইল ফোনে তার বাবা কে বিষয়টি জানায়। এরপর তার বাবা মাদ্রাসায় উপস্থতি হয়ে শিক্ষক ও স্থানীয়দের বিষয়টি জানালে স্থানীয়রা উত্তেজিত হয়ে ওই শিক্ষকের নিকট বিষয়টি জানতে চায়। তখন সে ঘটনার কথা স্বীকার করে।

এসময় স্থানীয় লোকজন ওই শিক্ষককে উত্তম-মাধ্যম দিয়ে আটকিয়ে রেখে থানায় খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিশুটির বাবা ফজলুর রহমান বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। নন্দীগ্রাম থানার

অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, শিশু ছাত্রকে বলাৎকারে অভিযোগ মাদ্রাসার শিক্ষক আবু রায়হান (২২) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।