logo
আপডেট : ৯ মার্চ, ২০২৩ ১৫:০৯
বাইসাইকেলযোগে নীলফামারী থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা
সুজাউদ্দৌল্লাহ্ সুজাকে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাইসাইকেলযোগে নীলফামারী থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাইসাইকেলযোগে নীলফামারী থেকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেছেন নীলফামারীর চড়াইখেলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সুজাউদ্দৌল্লা সুজা (৩৪)। তিনি (সুজাউদ্দৌল্লাহ্ সুজা) নীলফামারী থেকে রওয়ানা হয়ে বুধবার (৮ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এসে পৌঁছেন। 

এ সময় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।  এ সময় পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক হাফিজুল হক নান্নুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টায় সুজাউদ্দৌল্লাহ সুজা বাইসাইকেলযোগে নীলফামারী স্বাধীনতা অম্লান চত্বর থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ  রহমান,স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মো. মমতাজুল ইসলাম মিন্টুসহ আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী  উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুজাউদ্দৌল্লাহ্ সুজা জানান, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে তাঁর জন্মস্থান টুঙ্গীপাড়ায় যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সে সময় অতিমারী করোনা ভাইরাসের প্রার্দূভাব থাকায় যেতে পারেনি। তাঁর সেই সিদ্ধান্ত অনুযায়ী এবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বাইসাইকেলযোগে নীলফামারী থেকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাওয়ার পরিকল্পনা নেন। গতকাল বুধবার তিনি নীলফামারী থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। আর তাঁর এ বাইসাইকেল যাত্রায় সার্বিক সহযোগিতা করছেন নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগ। তিনি  আরো বলেন, তাঁর শরীর ভাল ও সুস্থ থাকলে আগামী ১৫ মার্চের মধ্যে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় গিয়ে পৌঁছবেন বলে আশাবাদী। তিনি টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে তাঁর এ বাইসাইকেল যাত্রা সফল  ও সার্থক করতে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।