logo
আপডেট : ১০ মার্চ, ২০২৩ ২৩:২৯
ময়মনসিংহে শতাধিক উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
অনলাইন ডেস্ক

ময়মনসিংহে শতাধিক উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

দীর্ঘ পাঁচ বছর পর শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

শুক্রবার (১০ মার্চ) ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে ময়মনসিংহ স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউসে এসে বিশ্রাম নেবেন। পরে ৭৩টি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন এবং ৩০টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

জেলা প্রশাসক জানান, শনিবার বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ বিভাগীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

বিভাগ ও সিটি করপোরেশনের নানা উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমনকে কেন্দ্র করে সর্বত্রই এখন সাজসাজ রব।ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর সুদৃশ্য তোরণে ছেয়ে গেছে নগরীর প্রতিটি সড়ক, অলিগলি রাজপথ।

সার্কিট হাউজ ময়দানে বিভাগীয় সমাবেশে ১০-১৫ লাখ মানুষের উপস্থিত হবেন। এটি হবে ময়মনসিংহের স্মরণকালের সর্ববৃহৎ জনসভা এমনটাই দাবি করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহবাসীর জন্য যা চিন্তা করেছিল, আমার মনে হয় তার চেয়ে অনেক বেশি আমাদের দিয়েছে। দীর্ঘদিনের প্রত্যাশা বিভাগ, সিটি করপোরেশন, শিক্ষা বোর্ড, স্বাস্থ্যসেবা অবকাঠামো উন্নয়ন, নদী খননসহ বিভিন্ন বিষয়ে আমরা যখন দাবি তুলেছি। তার সব কিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে উপহার দিয়েছেন।

২০১৮ সালের ২ নভেম্বর সর্বশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের সার্কিট হাউজ ময়দানের নির্বাচনী জনসভায় যোগ দিয়েছিল।