logo
আপডেট : ৩১ মার্চ, ২০২৩ ১২:৫৪
আদমদীঘিতে মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যা, বিচারের দাবীতে মানববন্ধন
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

আদমদীঘিতে মুক্তিযোদ্ধার ছেলেকে হত্যা, বিচারের দাবীতে মানববন্ধন

বগুড়ার আদমদীঘিতে বীর মুক্তিযোদ্ধার ছেলে আমিরুল সরদারকে হত্যার ঘটনায় হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টায় উপজেলার নশরতপুর বাজারে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন করেন। 

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, আব্দুস সাত্তার, আব্দুর রহমান, আফাজ প্রামাণিক, মোবারক হোসোন। এছাড়াও নিহত আমিরুলের বোন আফরোজা বেগম, স্ত্রী রোকসানা বেগম, ছেলে সৌরভ ও মেয়ে রিয়া মুনি মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য দেন আমিরুল সরদারের হত্যাকাণ্ডের ৭ দিন অতিবাহিত হলেও চিহ্নিত আসামী শাহীন ও তৌহিদুল গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। 

এ ব্যাপারে আদমদীঘি থানার উপ পরিদর্শক কাওসার আলী জানান, ইতিমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। চিহ্নিত আসামী শাহীন ও তৌহিদুলসহ অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

উল্লেখ্য, গত ৭ বছর আগে যুবদল থেকে নশরতপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যোগদান করেন শাহীন। এরপর থেকে একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় এলাকায় চাঁদাবাজি, ব্যবসায়ীদের জিম্মি করে টাকা আদায়, গ্রাম্য শালিস, জমি কেনাবেচাসহ বিভিন্ন রকম অপকর্মে জড়িয়ে পড়েন তিনি। এ ব্যাপারে একাধিক অভিযোগ তুলেছেন এলাকাবাসী। সম্প্রতি এক জমি কেনাবেচা নিয়ে দালালি হিসাবে ২ লাখ টাকা পান শাহীন ও তার দল। বুধবার রাতে ওই টাকার ভাগাভাগির ঘটনাকে কেন্দ্র করে দলবদ্ধ ভাবে আমিরুল সরদার ওরফে আমিনুরকে মারপিট করে পরিকল্পিত ভাবে হত্যা করেন।