logo
আপডেট : ২ নভেম্বর, ২০২৩ ১২:৩৯
বলিউডের ‘বাদশা’র জন্মদিন আজ
অনলাইন ডেস্ক

বলিউডের ‘বাদশা’র জন্মদিন আজ

বলিউড সুপারস্টার শাহরুখ খান জন্মদিন আজ বৃহস্পতিবার (২ নভেম্বর)। ৫৮ বছরে পা দিলেন অভিনেতা। শাহরুখের জন্মদিনে শুভেচ্ছা জানাতে তাঁর বাড়ির সামনে মাঝরাতেই পৌঁছে যান অগুণতি ভক্ত। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন ‘মন্নত’-এর সামনে। এবারও রাত ১২টা বাজার একটু পরেই এলেন এই সুপারস্টার। অনুরাগীদের স্বপ্ন পূরণ করলেন নায়ক।

বাড়ির লাগোয়া সেই পরিচিত বারান্দায় এসে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। পরনে ডেনিম জিন্‌স, কালো রঙের টি-শার্ট, মাথায় কালো টুপি এবং চোখে চশমা। রেলিংয়ের ওপর উঠে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন চুমু। তার পরেই তার ট্রেডমার্ক ভঙ্গিতে ভক্তদের উদ্দেশে দুই হাত বাড়িয়ে দাঁড়িয়ে রইলেন কিছুক্ষণ। হাতজোড় করে ধন্যবাদও জানালেন সকলকে। প্রিয় নায়কের দেখা পেয়ে অনুরাগীদের উত্তেজনা এবং উচ্ছ্বাস বাঁধনছাড়া, ফাটল বাজিও।   

সূত্রের খবর, এ বছর নিজের জন্মদিনটা ভারতীয় সিনেমার তারকাদের সঙ্গে কাটাতে চান শাহরুখ। সেই মতো প্রস্তুতি শুরু করে দিয়েছে তাঁর টিম। ইতোমধ্যেই প্রস্তুত হয়ে গিয়েছে অতিথিদের তালিকা।

চলতি বছরের শুরুতে মুক্তি পায় শাহরুখের ‘পাঠান’! তারপর মাঝামাঝি এসে মুক্তি পায় ‘জওয়ান’। দু’টি সিনেমাই হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছে। ‘পাঠান’সিনেমাতে যে নজির গড়েছিলেন, সেটা ‘জওয়ান’-এ নিজেই ভাঙলেন। এ ছাড়াও এই জন্মদিনে শাহরুখকে বিশেষ একটি উপহার দেবেন পরিচালক রাজকুমার হিরানি।
 
শাহরুখের জন্মদিন ও ২০২৩-এ তাঁর এই আকাশছোঁয়া সাফল্যের উদযাপন করতে এই আয়োজন। তাঁর জন্মদিনে অতিথি তালিকায় রয়েছেন কাজল, দীপিকা পাড়ুকোন, কর্ণ জোহর, আলিয়া ভাটসহ ‘জওয়ান’-এর পরিচালক অ্যাটলি এবং ‘পাঠান’-এর পরিচালক সিদ্ধার্থ আনন্দ। 

এ ছাড়াও আসবেন ‘ডাঙ্কি’ সিনেমারর পরিচালক রাজকুমার হিরানি। জন্মদিনের সকালে মন্নতের বাইরে প্রথা মেনে অনুরাগীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। তারপর রাতে নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারেই রাখা হবে শাহরুখের জন্মদিনের গালা পার্টি।

অভিনেতার জন্মদিনেই মুক্তি পাবে ‘ডাঙ্কি’ সিনেমার টিজার। ‘ডাঙ্কি’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ প্রমুখ। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটি।