logo
আপডেট : ১৯ নভেম্বর, ২০২৩ ১২:১৫
নাইটগার্ডকে বেঁধে বগুড়ার শেরপুরে দোকানে দুর্ধর্ষ চুরি
শেরপুর উপজেলা প্রতিনিধি

নাইটগার্ডকে বেঁধে বগুড়ার শেরপুরে দোকানে দুর্ধর্ষ চুরি

বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজার এলাকায় দুই নাইটগার্ডকে বেঁধে রেখে সার-কিটনাশক দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১৮ নভেম্বর) ভোর রাত ৪টার দিকে এই চুরির ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা দোকানে তালা ভেঙে হাজি ট্রোডার্সের সার-কিটনাশকসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।
 
দোকানের মালিক মোখলেছুর রহমান  জানান, প্রতিদিনের ন্যায় গতকাল শুক্রবার সন্ধায় তালা দিয়ে বাড়িতে যায়। সকালবেলা বাজার থেকে একজন আমাকে কল দিয়ে জানান ভোররাতে নাইটগার্ডকে বেঁধে রেখে দোকানের তালা কেটে কিটনাশক ও সারসহ অন্যান্য সামগ্রী নিয়ে গেছে। যার মূল্য আনুমানিক ১০ লাখ টাকা
নাইটগার্ড সোহরাব আলী  জানান, ভোর ৪টার দিকে একটি ট্রাক দোকানের সামনে থামায়। তখন আমি এগিয়ে আসলে ১০-১২জন মুখোশধারী লোক আমাকে ধরে ঘরের ভিতরে নিয়ে গিয়ে মুখ, হাত-পা বেঁধে মারধর করে। এ সময় আরেক নাইটগার্ড বাদশা আসলে তাকে তারা বাঁধে রেখে দোকানে মালামাল ট্রাকে করে তুলে নিয়ে যায়। 
 
অন্যদিকে, শুক্রবার রাতে শাহ-বন্দেগী ইউনিয়নের হামছায়াপুর দক্ষিনপাড়া বায়তুর রহমত জামে মসজিদ থেকে মাইক সেট চুরি হয়েছে। 
 
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জানান, খবর পেয়ে ভোরেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে।