logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০২৩ ২৩:১৬
সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের আন্দোলনে সারা দেয়নি: মজনু
প্রেস বিজ্ঞপ্তি

সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের আন্দোলনে সারা দেয়নি: মজনু

জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের মহাযজ্ঞ দেখে সাধারণ মানুষ বিএনপি-জামাতের অবৈধ দাবির আন্দোলনে সারা দেয়নি। সাধারণ মানুষ উন্নয়ন চাই। আন্দোলনের নামে জ্বালাও পোড়াও দেখতে চায় না। বিএনপি- জামাত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সাধারণ মানুষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়েছে। সাধারণ মানুষ নৌকায় ভোট দিয়ে উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে চায়।
 
তিনি আরো বলেন আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচনকে বাধাগ্রস্ত করা যাবে না। তাই গণতান্ত্রিক ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকল দলকে এই নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানান। তিনি আজ বেলা বারোটায় বনানী মোড়ে জেলা আওয়ামীলীগ আয়োজিত শান্তি মিছিল ও সমাবেশে এসব কথা বলেছেন। 
 
প্রধান বক্তা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন দেশের মানুষ নির্বাচনে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আর বিএনপি নির্বাচনের  ট্রেন মিস করে ফেলেছেন। এখনো সময় আছে বিএনপি  নির্বাচনে অংশগ্রহণ করলে সে ক্ষেত্রে নির্বাচন কমিশন তফসিল পুনঃবিবেচনার করতে পারে। আসুন নির্বাচনে অংশগ্রহণ করে নিজেদের সক্ষমতা ও জনপ্রিয়তাকে যাচাই করুন। আর না করলে বিএনপি নামক  দলের নাম কেউ আর মুখেই আনবে না। 
 
সমাবেশে আরও বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, নাসরিন রহমান সীমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, আবু ওবায়দুল হাসান ববি,আলতাফুর রহমান মাসুক,সার্জিল আহমেদ টিপু,  আলমগীর হোসেন স্বপন, আব্দুস সালাম, শিল্পী বেগম,ডালিয়া নাসরিন রিক্তা,  ইফতারুল ইসলাম মামুন, আবুল বাশার মানিক, রাকিব উদ্দিন সিজার, রাশেদুজ্জামান রাজন, সজীব সাহা,আল মাহিদুল ইসলাম জয়,কাউন্সিলর মুক্তি বেগম, মিন্টু মিয়া, আতিকুর রহমান, সাব্বির আহমেদ প্রমুখ। জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল এর পরিচালনায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সাংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আঞ্চলিক মহাসড়কে শান্তি মিছিল শেষে বনানী মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।