logo
আপডেট : ৮ ডিসেম্বর, ২০২৩ ১২:২৫
বগুড়ায় মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা

বগুড়ায় আওয়ামী মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে শহরের কলোনী অস্থায়ী কার্যালয়ে জেলা ও পৌর মৎস্যজীবী লীগের যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।  

সংগঠনের জেলার সহ-সভাপতি সৈয়দ রায়হানের সভাপতিত্বে ও  পৌর মৎস্যজীবী লীগের আহ্বায়ক ইলিয়াসের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। এ লক্ষ্যে বগুড়া জেলার  সকল আসনে নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। 

তিনি আরও বলেন, সংগঠনের বগুড়া জেলার সভাপতির অদক্ষতার কারণে জেলা কমিটির কার্যক্রম শীথিল হয়ে পড়েছে। দীর্ঘদিন হলো ১৫ থেকে ১৭ জন শীর্ষ নেতাকর্মী পোস্ট-পদবী ধরে থাকলেও তাদের মিটিং এ বা কোন কর্মকান্ডে পাওয়া যায় না। সকল উপজেলা ও জেলার নেতাদের দাবি সংগঠনের সভাপতিকে বহিস্কার করা হোক। তাই আগামী দিনে সংগঠনকে গতিশীল করতে সাংগঠনিক বিষয় কেন্দ্রীয় নেতাদের অবগতির মাধ্যমে জেলার শূন্য পদে সকলের সম্মতিতে বাদপড়া  ও যোগ্য নেতাদের ফিরিয়ে আনতে হবে। 

এসময় আরও বক্তব্য রাখেন মৎস্যজীবী লীগ নেতা গোলাম আহাদ, অরুপ কুমার, স্বপন, মিঠু সরকার, তানিন, দ্বীপ, বিদ্যুৎ, মাহাফুজ, বাপ্পি, আলাউদ্দিন, মিজানুর, আলেয়া, সুমন, সৈকত, মোবারক আলী, আরাফত, দেলোয়ার, রফিক, দুলাল, ফারুক, রুবেল, হোসেন, সীমান্ত, বেলাল, খালেক, মনিরসহ প্রমুখ।