logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০২৩ ২১:৩৬
বগুড়ার শেরপুরে তিন গুণিজনকে সম্মাননা জানালো বসুন্ধরা শুভসংঘ
শেরপুর উপজেলা প্রতিনিধি

বগুড়ার শেরপুরে তিন গুণিজনকে সম্মাননা জানালো বসুন্ধরা শুভসংঘ

বগুড়ার শেরপুরে তিন গুণিজনকে সম্মাননা জানালো বসুন্ধরা শুভসংঘের সদস্যরা।
 
শনিবার দুপুরে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডে অবস্থিত সালেহা কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে ওই সম্মাননা দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রæপ লিমিটেডের পরিচালক এবং কালেরকণ্ঠের প্রধান সম্পাদক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। তিনি শুভ কাজে সবার পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, আত্মমানবর্তার সেবায় কাজ করছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রæপ। শুভসংঘের মাধ্যমে এটি বাস্তবায়িত হচ্ছে। ইতিমধ্যে এই সংগঠনটি দেশের সববৃহৎ একটি সামাজিক সংগঠনে পরিনত হয়েছে বলে মন্তব্য করেন তিনি। উপমহাদেশের প্রখ্যাত কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন দুপুরের দিকে অনুষ্ঠাস্থলে এসে পৌঁছালে বসুন্ধরা শুভসংঘের সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান। সেইসঙ্গে তাঁকে বরণ করে নেওয়া হয়। এরপর একে একে তিন গুণিজনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন।
 
সম্মাননা প্রাপ্তরা হলেন- উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) নির্বাচিত অধ্যক্ষ আব্দুল হাই বারী, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত মোর্শেদুল হাসান ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট ফারহান শাহরিয়ার।
 
কালেরকণ্ঠের শেরপুর উপজেলা প্রতিনিধি আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, প্রভাষক মোহাম্মদ আলী, জিল্লুর রহমান, স্থানীয় উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজনু, সহ-সভাপতি হাবিবুর রহমান পান্না, গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সদস্য রফিকুল ইসলাম, সোহানুর রহমান সান, হৃদয় হাসান,নিলুফা ইয়াসমিন,আমিনুল ইসলাম,জিয়াউর রহমান প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে নানা শ্রেণীর পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।