logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০২৩ ২১:৪০
নন্দীগ্রামে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

নন্দীগ্রামে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন

বগুড়ার নন্দীগ্রামে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুনীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ প্রতিপাদ্যে মানববন্ধন আয়োজন করা হয়।

শনিবার বগুড়া জেলা দুনীতি দমন কমিশন ও উপজেলা দুনীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ গেটে মানববন্ধন শেষে পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেগম লুৎফনন্নেছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাহার আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির। আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদৎ হোসেন প্রামানিক, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন আজম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার বানু, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজলুল হক, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস লিপি, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি আবুল কাশেম, আব্দুস সাত্তার, সদস্য ও প্রেসক্লাব সভাপতি মো. বকুল হোসেন, বদরদ্দোজা তৌফিক, রাব্বী হোসাইন, গোলাম মোস্তফা মতিন প্রমুখ উপস্থিত ছিলেন।