logo
আপডেট : ১১ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:৩১
পার্বতীপুরে ট্রেনে কেটে জুয়েলার্স ব্যবসায়ীর মৃত্যু
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুরে ট্রেনে কেটে জুয়েলার্স ব্যবসায়ীর মৃত্যু

দিনাজপুরের পার্বতীপুরে চলন্ত ট্রেনে কেটে এক জুয়েলার্স ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে যাত্রীবাহী বুড়িমারীগামী ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে ছেড়ে যাবার পথে সুন্দরী পাড়া রেল গেটের পূর্বে পাশের রেলপথ এই দূর্ঘটনা ঘটে। একই দিন সন্ধ্যায় রেলওয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে তাঁর  স্বজনদের কাছে হস্তান্তর করেন। 

জানা গেছে,পার্বতীপুর উপজেলা শহরের  খোলাহাটি রোড নিবাসী কমলা জুয়েলার্সের স্বত্বাধিকারি মৃত নারায়ণ চন্দ্র দাসের ছোট ছেলে নয়ন দাস (৩৮) শনিবার বিকেলে পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে ছেড়ে যাওয়া এলআর বুড়িমারী লোকাল ট্রেনে কেটে সুন্দরী পাড়া রেল গেটের পূর্ব পাশের রেলপথে মৃত্যু বরন করে। নয়ন দাস ও তার ভাই কেল্টু দাস দুই ভাই মিলে নতুন বাজারে মেইন সড়কের কমলা জুয়েলার্স এর দোকান ব্যবসা করতো। তাঁর স্ত্রী ও দুই বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা যায়। পার্বতীপুর পৌরসভার কাউন্সিল কৈলাশ প্রসাদ সোনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে রংপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মোঃ গোলাম মোর্শেদ বলেন,ঘটনাস্হল রংপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এলাকায় হওয়ায় খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে আমরা মৃতদেহ উদ্ধার করি এবং সে মানসিক ভারসাম্যহীন হওয়ায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মৃত দেহ তাঁদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে লালমনিরহাট রেলওয়ে থানার একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।