logo
আপডেট : ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:০০
হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের ফুলেল শুভেচ্ছা
শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধিঃ

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে চালকদের ফুলেল শুভেচ্ছা

নানা কর্মসুচির মধ্যে দিয়ে রংপুর রিজিওনের আওতাধীন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালিত হয়েছে।
 
উক্ত সেবা সপ্তাহের সকল কর্মসূচীতে নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখা সার্বিকভাবে সহযোগিতা ও অংশগ্রহণ করেন।
 
সেবা সপ্তাহ উপলেক্ষে আজ সোমবার(১৯ ফেব্রুয়ারি) সেবা সপ্তাহের সমাপনী দিনে দিনব্যাপি গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উদ্দ্যোগে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়।এসব কর্মসূচীর মধ্যে গাড়ির কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ঠিক রেখে আইনি নীতিমালা মেনে হাইওয়েতে চলাচলকারী গাড়ি ও মোটরবাইক চালকদের রজনীগন্ধা ও গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
 
হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুর রহমান জানান,গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার আয়োজনে সাধারণ মানুষকে সচেতন করতে র‍্যালী,বিভিন্ন স্থানে জনসচেতনতা মূলক মতবিনিময়,মাইকিং, নাটিকা প্রদর্শন,পথসভা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে মতবিনিময়, মহাসড়কের আশেপাশে ঝোপঝাড় পরিষ্কার, এছাড়াও হ্যালো এইচপি অ্যাপের মাধ্যমে হাইওয়ে পুলিশের জরুরি সেবা গ্রহণ সম্পর্কে সেবা গৃহীতাদেরকে অবহিত করা হয়। তিনি আরও বলেন হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ অংশগ্রহণ করে আমাদের এই কর্মসূচী সাফল্যমন্ডিত করেছে, সেজন্য তাদেরকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 
 
এসময় উপস্থিত ছিলেন এস আই জিয়াউর রহমান,এটি এসআই ময়নুল হক,কনস্টেবল আলমগীর হোসেন,রফিকুল ইসলাম,নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা,সাধারণ সম্পাদক প্রভাষক  আব্দুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী,সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ,  আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ,প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান,প্রচার সম্পাদক সোহেল রানা,ক্রিয়া ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম হোসেন, কার্যকরী সদস্য শরিফুল ইসলাম প্রমুখ।