logo
আপডেট : ২ জুলাই, ২০২৪ ১৪:২৭
বগুড়ায় তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়ায় তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্টের যাত্রা শুরু

সাধ্যের মধ্যে উন্নতমানের খাবার নিয়ে বগুড়ায় যাত্রা শুরু করলো তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্ট। গতকাল সোমবার বিকেলে শহরের চদযাদু রোডে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। 

উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাজমুল হুদা পপন, শহর বিএনপির সভাপতি এ্যাডভোকেট হাদিমুল হক চৌধুরী হিরু, শহর আওয়ামী লীগ নেতা শেখ শামীম, বিএফইউজে’র সদস্য মির্জা সেলিম রেজা, সিনিয়র সাংবাদিক রেজাউল হক বাবু, বগুড়া বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের পেশ ইমাম মাওঃ আব্দুল্লাহ, বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহিম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার হামিদ রুবেল, শহর যুবলীগ নেতা মোশারফ হোসেন বুলবুল, ফল ব্যবসায়ী আলহাজ¦ মুকুল হোসেন, যুবলীগ নেতা জহিরুল ইসলাম মানিক,

তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্টের পরিচালক শহিদুল ইসলাম শামীম, মোমিনুর রশিদ শাইন, জাহিদুল ইসলাম, বজলুর রশিদ সুইট প্রমুখ। উদ্বোধন শেষে কেক কর্তন করা হয়। এরপর দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

তালুকদার হোটেল এন্ড রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানান, এখানে সকল শ্রেণী পেশার মানুষের জন্য সাধ্যের মধ্যে উন্নতমানের খাবার থাকবে। হোটেলে আগত ক্রেতাদের সন্তুষ্টি করাই আমাদের মূল লক্ষ্য।