logo
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৫১
সৈয়দপুরে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক
মোসলেম উদ্দিনের অবসরজনিত বিদায় সংবর্ধনা
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মোসলেম উদ্দিনের অবসরজনিত বিদায় সংবর্ধনা

নীলফামারীর সৈয়দপুরে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. মোসলেম উদ্দিনকে অবসরজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত সোমবার (৯ সেপ্টেম্বর) উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে অবস্থিত বিদ্যালয় মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. নাজমুল হক প্রামানিক।

সিনিয়র সহকারী শিক্ষক হরেন চন্দ্র রায়ের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মো. খলিলুর রহমান বিপিএড, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. জাহাঙ্গীর আলম, বিদায়ী অতিথি সিনিয়র সহকারী শিক্ষক মোসলেম উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক শাহিনা আকতার, অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক মনোরঞ্জন রায়, ও আব্দুল আউয়াল বসুনিয়া, সিনিয়র সহকারী শিক্ষক (শারিরীক শিক্ষা) মো. আব্দুস সালাম মন্ডল, মাসুদ রানা, দুুলু মন্ডল ও শামীম হোসেন প্রমুখ বক্তব্য দেন।

শেষে বিদায়ী অতিথি সিনিয়র সহকারী শিক্ষক মোসলেম উদ্দিনকে বিদ্যালয়ের পক্ষ থেকে একটি বিদায়ী ক্রেস্টসহ অন্যান্য বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়েছে।
 অনুষ্ঠানে সৈয়দপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ¦ মো. আব্দুল সাত্তার, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক নিহার রঞ্জন দাস,  আমন্ত্রিত অতিথি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ, সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মোসলেম উদ্দিন বিগত  ১৯৯০ সালে  ১৯ জুলাই সহকারী শিক্ষক ইংরেজী হিসেবে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। তিনি বিদ্যালয়টিতে দীর্ঘ ৩৪ বছর অত্যন্ত সুনাম ও দক্ষতার সঙ্গে শিক্ষকতা করে গত ৯ সেপ্টেম্বর  (সোমবার) চাকরি থেকে অবসর গ্রহন করেন।