logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৪৭
পার্বতীপুর সরকারী কলেজের নতুন অধ্যক্ষের যোগদান, সংবর্ধনা
পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুর সরকারী কলেজের নতুন অধ্যক্ষের যোগদান, সংবর্ধনা

দিনাজপুরের পার্বতীপুর সরকারী কলেজের নতুন অধ্যক্ষ হিসাবে যোগদান করেছেন মোঃ আনোয়ারুল কবির (বাদল)। যোগদান উপলক্ষে পার্বতীপুর সরকারী কলেজের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ তাকে সংবর্ধনা প্রদান করেন।  বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে নতুন অধ্যক্ষ যোগদানের পর তাকে কলেজ অডিটরিয়ামে সংবর্ধনা প্রদান করা হয়।

জানা গেছে, পার্বতীপুর সরকারী কলেজের সহকারী অধ্যাপক আনোয়ারুল কবির (বাদল) কে কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসাবে দায়িত্বভার প্রদানের পর তিনি বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করেন। এ সময় কলেজের শিক্ষক ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। একইদিন কলেজের অডিটরিয়ামে কলেজের কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ তাকে সংবর্ধনা প্রদান করেন এবং ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় বক্তব্য রাখেন কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আনোয়ারুল কবির (বাদল),  অবসর প্রাপ্ত অধ্যাপক মোঃ ফয়েজুর রহমান, অবসর প্রাপ্ত অধ্যাপক মোঃ আতাউর রহমান, প্রভাষক আর মঞ্জুর মোর্শেদ, প্রভাষক শিমন আফরুজা বেগম সিদ্দিকা, প্রদর্শক আইনুল ইসলাম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা ফারহান, প্রথম বর্ষের ছাত্রী সানজিদা আকতার, প্রথম বর্ষের ছাত্র আতিকুল ইসলাম প্রমুখ। এ সময় পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মোখলেছুর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, পার্বতীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রভাষক মিজানুর রহমানকে অবসারণের দাবীতে ছাত্র-ছাত্রীরা আন্দোলন করে আসছিল।