logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:২৬
বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এ্যান্ড কলেজে আন্তঃকাস ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি

বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এ্যান্ড কলেজে আন্তঃকাস ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নানা উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এ্যান্ড কলেজে আন্তঃকাস ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত আন্তঃকাস ফুটবল টুর্নামেন্টে ১০ম ও ৭ম শ্রেণির মেয়েদের সমন্বয়ে গঠিত দল শহীদ মুগ্ধ একাদশ চ্যাম্পিয়ন এবং ৯ম শ্রেণি মেয়ে দল শহীদ আবু সাঈদ একাদশ রানার্সআপ ট্রফি জয়লাভ করে।

অপরদিকে ৯ম (সি) শ্রেণি এবং ৭ শ্রেণির ছেলেদের খেলায় ৯ম (সি) দলটি চ্যাম্পিয়ন ও ৭ শ্রেণি রানার্সআপ অর্জন করে। খেলাটি পরিচালনা করেন শিক্ষাপ্রতিষ্ঠানের শারীরিক শিক্ষক রাকিব হোসেন। সহযোগিতায় ছিলেন শিক্ষাবিদ মামুন, মেহেদী, স্বাধীন, হাসান, জিন্না, রফিক, মিজান, সুমন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত ৭ম শ্রেণির শিক্ষার্থী হৃদয় এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট  ৯ম শ্রেণির শিক্ষার্থী রিমন। খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এ্যান্ড কলেজের উপাধ্যক্ষ মাইকেল আশের বেসরা ও সহকারী প্রধান শিক্ষক পারভীন আকতার।

পুরস্কার বিতরণ শেষে সংক্ষিপ্ত আলোচনায় উপাধ্যক্ষ মাইকেল আশের বেসরা বলেন শির্থীদের মানষিক বিকাশ ও শরীর গঠনে সবচাইতে বড় ভুমিকা রাখে খেলাধুলা। খেলাধূলা আমাদের মনকে সতেজ করে শরীরকে সুস্থ্য রাখে। ছাত্রজীবনে অনাবিল আনন্দ দিতে পারে একমাত্র খেলাধূলা। তাই ফুটবল সহ অন্য সব খেলায় শিার্থীদের উৎসাহ জোগাতে সারা বছর আরও বিভিন্ন ধরনের খেলাধূলা করা প্রয়োজন। সুস্থ শরীরের অধিকারীরাই পারে সুন্দর কিছু করতে ও লেখাপড়ায় আরও আগ্রহী হতে।