logo
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৩৭
পার্বতীপুরে এক গৃহবধুকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক
পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুরে এক গৃহবধুকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

দিনাজপুরের পার্বতীপুর পৌর শহরের  গুলপাড়ায় স্বামী কর্তৃক এক গৃহবধূর হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্হল থেকে লাশ উদ্ধার করে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে মৃত্যুর আসল কারন উদঘাটনের জন্য দিনাজপুর মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত উম্মে তাহমিনা রিনি (৩৬) রংপুর জেলা সদরের পুর্ব অবিরাম (বামনটারি) গ্রামের মৃত তাহের হোসেনের মেয়ে বলে জানা যায়। 

পার্বতীপুর পৌর শহরের গুলপাড়া মহল্লাবাসী সূত্রে জানা গেছে,গুলপাড়া মহল্লার জনৈক লিলি বেগমের ভাড়াটিয়া আসাদ তার স্ত্রীকে হত্যা করে পালিয়েছে। বাড়ির মালিক লিলি বেগম জানান, আজ থেকে ১৩ দিন পূর্বে বাড়িটি ভাড়া নেন লালমনিরহাটের কালীগঞ্জের ভোটমারির গ্রাম বিকাশ কর্মী আসাদ (৪৫)। বৃহস্পতিবার (১২ই সেপ্টেম্বর) দিনগত রাত্রে তারা ঝগড়াঝাঁটি করেন। শুক্রবার সকাল ৭টায় আসাদ বাড়ি থেকে বের হবার মুহূর্তে কথা হলে সে জানায়,তার স্ত্রী রিনি (৩৬) ঘুমের ওষুধ খেয়েছে। তাই দেরিতে ঘুম থেকে উঠবে।  সকাল দশটা পেরিয়ে গেলেও যখন ওঠার নাম নেই তখন ঘরে ডাকতে গিয়ে দেখি মেঝেতে পড়ে রয়েছে তার নিথর দেহ।

ঘটনাটি জানতে পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানার নিয়ে যায়। এ সময় মৃত নারীর পিঠের অংশে মারপিটের কারণে কালশিরা দাগ ছিল । এ দেখে ধারণা করা হচ্ছে তাকে মারপিট করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর খালিদ আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঘটনাস্হল থেকে  লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযুক্ত স্বামী আসাদ পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।