logo
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:২৬
বগুড়ায় শৈলালপাড়া দোকান-মালিক সমিতির উদ্বোধন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় শৈলালপাড়া দোকান-মালিক সমিতির উদ্বোধন

বগুড়ায় শৈলালপাড়া দোকান-মালিক সমিতির উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার রাতে শহরের চারমাথা মেহেরা পাম্পের পূর্ব পাশের শৈলালপাড়া সড়ক সংলগ্ন এলাকায় এর উদ্বোধন করা হয়। 

সমিতির সভাপতি মোঃ ফারুক আহমেদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মুকুল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একতাবদ্ধতা একটি বড় শক্তি। এই শক্তি সকল অন্যায় কাজ প্রতিহত করতে ভূমিকা রাখে। এরই ধারাবাহিকতায় শৈলালপাড়া দোকান-মালিক সমিতি সকল অন্যায় রুখে দিবে। এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মাদকসহ সকল অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে লড়াই করবে এই সমিতি। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। 

তিনি আরো বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনে স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। আমরা নতুন করে স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীন দেশে আর কোন স্বৈরাচার সরকারের সৃষ্টি হতে দেয়া যাবে না। বিএনপি দেশের মানুষের কল্যাণে কাজ করছে। গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপিসহ সকল সহযোগি সংগঠন সব সময় মাঠে লড়াই সংগ্রাম করেছে।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বন্ধন সেবা সংস্থার সিনিয়র সহ-সভাপতি খন্দকার মাহমুদুর রহমান শিমু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়র শহিদুল ইসলাম শিপন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মুক্তা। এসময় উপস্থিত ছিলেন শৈলালপাড়া দোকান-মালিক সমিতির উপদেষ্টা আব্দুর রশিদ, বাদশা মিয়া, আলম মিয়া, জিয়াউর রহমান, আবু বক্কর মিলন, আহম্মেদ আলী, মাসুদ, শরিফুল ইসলাম, হাফিজার, আবু তালেব, আইন উপদেষ্টা হোসনে আরা হাসু, জাকেরুল ইসলাম জিকু প্রমুখ। 

অনুষ্ঠানে মোঃ ফারুক আহমেদ কে সভাপতি ও মোঃ মিনহাজুল আবেদীন কে সাধারণ সম্পাদক করে শৈলালপাড়া দোকান-মালিক সমিতির কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি গোলাম রব্বানী, শ্রী অতুন চন্দ্র দাস, সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন, রাশেদ খান মিলন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হাকিম, সহ-সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, আমজাদ হোসেন, প্রচার সম্পাদক আবু সাঈদ, অর্থ সম্পাদক আব্দুল বারী, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক ইনদাদুল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আপলে মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক করিম মিয়া।