logo
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৫৯
হৃদয়ে সৈয়দপুর সংগঠনের উদ্যোগে
৮৫ জন সেরা রক্তদাতা ও রক্তযোদ্ধাদের সম্মাননা প্রদান
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

৮৫ জন সেরা  রক্তদাতা ও রক্তযোদ্ধাদের সম্মাননা প্রদান

নীলফামারীর সৈয়দপুরে হৃদয়ে সৈয়দপুর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনএর উদ্যোগে সেরা রক্তদাতা ও রক্তযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে শহরের পৌরসভা সড়কে আদিবা কনভেনশন হলে ওই সম্মাননা অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আলহাজ¦ মো. আব্দুল গফুর সরকার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহরের বিশিষ্ট ব্যবসায়ীও সমাজসেবক আলহাজ¦ মো. জয়নাল আবেদীন, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, সমাজসেবক ও ব্যবসায়ী রবিউল আউয়াল রবি  এবং বুলবুল সরকার। 

হৃদয়ে সৈয়দপুর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি এম মাসুদ পারভেজ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. রুবেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের জ্যেষ্ঠ প্রভাষক শিউলি বেগম, সংগঠনের প্রতিষ্ঠাতা সোহেল রানা ও যুগ্ম সম্পাদক বিজয় এন কে খলিল, পার্বতীপুরের এরফান খান লাল, রাণীরবন্দরের এস কে নীরব, নীলফামারী সদরের মো. রায়হান শাহ, চিরিরবন্দরের আব্দুল্লাহ -আল হাবিব প্রমুখ।

অনুষ্ঠানে নীলফামারী, সৈয়দপুর, ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরগঞ্জ, রংপুর, দিনাজপুর, পার্বতীপুর, বীরগঞ্জ, তারাগঞ্জ, রাণীরবন্দর, চিরিরবন্দর উপজেলার সর্বমোট ৮৫ জন সেরা রক্তদাতা ও রক্তযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়েছে। 

অনুষ্ঠানে হৃদয়ে সৈয়দপুর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের পক্ষ থেকে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের অতিথিরা  ম্মাননাপ্রাপ্তদেও হাতে ওই ক্রেস্ট তুলে দেন।   অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিকসহ সংগঠনের সকল সদস্য-সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত ২০১৮ সালে হৃদয়ে সৈয়দপুর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি মানবসেবার ব্রত নিয়ে যাত্রা শুরু করে। আর তার যাত্রার প্রাক্কাল থেকে এই সংগঠনটি বিভিন্ন রকম সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আর এ সব কার্যক্রমে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় সংগঠনটি ইতিমধ্যে সৈয়দপুর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে নিবন্ধনও লাভ করেছে।