logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৩৫
সৈয়দপুরে নদীর পানিতে ডুবে এক মাদ্রাসার মৃত্যু
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে নদীর পানিতে ডুবে এক মাদ্রাসার মৃত্যু

নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া পানিতে ডুবে শাহিন আলম (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু ঘটেছে। নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৩ ঘন্টা পর ডুবুরি দল তাঁর মরদেহ উদ্ধার করেছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বাড়ির পাশে চান্দিয়ার ব্রীজের ঘাটের এক শত দূর থেকে মহদেহটি উদ্ধার করা হয়েছে।

জানা গেছে,উপজেলার  বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়ার আবু তালেবের ছেলে শাহিন আলম।  সে পোড়ারহাট সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার দশম শ্রেণিতে পড়ে। ঘটনার দিন গতকাল রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০টার দিকে শাহিন আলম তার তিন বন্ধুসহ গোসল করতে বাড়ির পাশের খড়খড়িয়া নদীর চান্দিয়ার ব্রীজ থেকে লাফিয়ে পড়ে। পরবর্তীতে তার তিন বন্ধু সাঁতার দিয়ে নদীর পাড়ে উঠতে পারলেও নিখোঁজ থাকে শাহিন। এ অবস্থায় সেখানে তাকে অনেক খোঁজাখুঁজির পরও তাঁর খোঁজ মিলেনি। এরপর খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ছুঁটে আসেন। কিন্তু তাদের কোন ডুবুরি সদস্য না থাকায় রংপুরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শাহিনকে উদ্ধার কাজ শুরু করেন। প্রায় সাড়ে ৩ ঘন্টা পর ঘটনাস্থল থেকে নদীর এক শ’ গজ দূর ভাটির দিকে থেকে নিখোঁজ শাহিনের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।

সৈয়দপুর থানার  অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে  হস্তান্তর করা হয়েছে।