logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৩৮
ভারতে মহানবী (সাঃ) কে কটূক্তি করায় হিলি সীমান্তে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
দিনাজপুর প্রতিনিধিঃ

ভারতে মহানবী (সাঃ) কে কটূক্তি করায় হিলি সীমান্তে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভারতে বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে ভারতীয় পুরোহিত কর্তৃক কটূক্তি ও ধর্মীয় অনুভুতিতে আঘাত করায় দিনাজপুরের হিলি সীমান্তে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

 
রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় হিলি গোডাউন মোড়ে মাদ্রাসার শিক্ষক-ছাত্র, স্থানীয় মুসল্লী ও ছাত্র সমাজ একত্রে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। পরে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে চারমাথায় উপস্থিত হয়ে সমাবেশ করেন তারা। 
 
বিক্ষোভকারী মুসল্লীরা, নারায়ে তাকবির, আল্লাহ আকবার, তুমি কে আমি কে বিশ্ব নবীর উম্মত, নবীর দুশমনের গালে জুতা মারো তালে তালে, ইসলামের শত্রু হুশিয়ার সাবধান, আমরা সবাই নবীর সেনা ভয় করি না বুলেট বোমাসহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন তারা।
 
এসময় বক্তারা বলেন, বর্তমান বিশ্বের বিভিন্ন স্থানে আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করা হচ্ছে। এর আগেও ভারতে নবী (সাঃ) কে নিয়ে কটূক্তি করা হয়। তারা এতো সাহস পায় কোথা থেকে। আবার এখনও তারা কটূক্তি করছে। আমরা আইন হাতে তুলে নিতে চাই না। যদি আমাদের রাসূল (সাঃ) এর কটূক্তির করার সঠিক বিচার না হয়। তাহলে আমরা বিশ্ব মুসলিম একত্রে হয়ে ভারতের বিরুদ্ধে রুখে দাঁড়াবো।