logo
আপডেট : ১ অক্টোবর, ২০২৪ ১৩:২৫
হাসপাতালে রজনীকান্ত
অনলাইন ডেস্ক

হাসপাতালে রজনীকান্ত

অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা রজনীকান্তকে। সোমবার (৩০ সেপ্টেম্বর) তাকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

একটি সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রজনীকান্ত। তবে এ বিষয়ে খু শিগগির আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করবেন হাসপাতাল কর্তৃপক্ষ।

তামিল নাড়ুন মুখ্যমন্ত্রী এম. কে. স্টালিন মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন। তাতে তিনি লেখেন, ‘আমার বন্ধু রজনীকান্ত হাসপাতালে ভর্তি। দ্রুত তার আরোগ্য কামনা করছি।’

অভিনেতা-রাজনীতিবিদ শরৎ কুমার তার মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি লেখেন, ‘হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আমার প্রিয় বন্ধু রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রার্থনা করছি, সে দ্রুত সুস্থ হয়ে উঠবে।’

রজনীকান্তের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার ভক্ত-অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় অনেকে তার সুস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন।

রজনীকান্ত অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জেলার’। দীর্ঘ দুই বছর পর এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ফিরেন এই অভিনেতা। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সিনেমাটি। বর্তমানে তার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে দুটো সিনেমার কাজ শেষ করেছেন। আপাতত ‘কুলি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই সুপারস্টার।