logo
আপডেট : ১ অক্টোবর, ২০২৪ ১৪:৩১
নিজের রিভলভার পরিষ্কার করতে গিয়েই গুলিবিদ্ধ গোবিন্দ
অনলাইন ডেস্ক

নিজের রিভলভার পরিষ্কার করতে গিয়েই গুলিবিদ্ধ গোবিন্দ

মঙ্গলবার কলকাতায় আসার প্রস্তুতি নিচ্ছিলেন গোবিন্দ তার আগে মুম্বাইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা যায়। সেই সময় ভুলবশত গুলিটি এসে লাগে তার গায়ে। 

মঙ্গলবার সকালে নিজের লাইসেন্স রিভলভার থেকেই গুলিবিদ্ধ হন অভিনেতা-রাজনীতিবিদ গোবিন্দ। সঙ্গে সঙ্গে তাকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। সেই থেকে অভিনেতার ভক্তদের ঘুম উড়েছিল চিন্তায়। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন গোবিন্দ নিজেই।

অভিনেতা নিজের বার্তা সকলকে পৌঁছে দিয়ে জানালেন, আপনাদের সকলের আশীর্বাদ আর মা-বাবার আশীর্বাদে আর গুরুজির কৃপাতে আমার গায়ে যে গুলি লেগেছিল তা বের করে নেওয়া হয়েছে। আমি এখানের (হাসপাতাল) ডাক্তারদেরকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সকলের প্রার্থনা কাজে এসেছে।

প্রাথমিকভাবে জানা যায়, মঙ্গলবার সকালে ভুলবশত নিজের রিভলভার থেকে গুলি বের করে ফেলেন তিনি। 

ভারতীয় সংবাদসংস্থা এএনআই- এক প্রতিবেদন থেকে জানা যায়, গুলিটি তার পায়ে এসে লেগেছে। গোবিন্দ তার মুম্বাইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদসংস্থা এএনআইকে এরপর গোবিন্দের ম্যানেজার জানান, গোবিন্দ কলকাতা যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। তিনি তার লাইসেন্স করা রিভালভারটি আলমারিতে রাখছিলেন এমন সময় এটি তার হাত থেকে পড়ে যায় এবং একটি গুলি তার পায়ে লাগে। ডাক্তার গুলি বের করে দিয়েছেন এবং এখন ভালো আছেন। তিনি এই মুহূর্তে হাসপাতালে আছেন।