logo
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪ ১৩:৫৯
সৈয়দপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নীলফামারী জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান সৈয়দপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গের সাথে  মতবিনিময় সভা করেছেন।সোমবার দুপুরে সৈয়দপুর উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ সভা কক্ষে ওই সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম।

 মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আলহাজ¦ মো. আব্দুল গফুর সরকার ও সাধারণ সম্পাদক শাহীন আকতার শাহীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, বীরমুক্তিযোদ্ধা বীরপ্রতীক  মো. মতিউর রহমান, জামায়াতে ইসলামী বাংলাদেশ সৈয়দপুর উপজেলা শাখার আমীর হাফেজ মাওলানা মো. আব্দুল মুনতাকিম   পৌর শাখার আমীর মো. শরফুদ্দিন খান, সাংবাদিক সাকির হোসেন বাদল, এম আর আলম ঝন্টু, প্রভাষক শওক হায়াৎ শাহ্, সৈয়দপুর ব্যবসায়ী সমিতির সভাপতি আলতাফ হোসেন, সাবডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা প্রমুখ।
সভায় বক্তারা বাণিজ্যিক ও শিল্প শহর সৈয়দপুর উপজেলার বিদ্যমান বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো নবাগত জেলা প্রশাসকের সামনে বিস্তারিতভাবে তুলে ধরেন।  আর  সেই  শহরের বিভিন্ন সমস্যা আশু সমাধানের জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ্ত কামনা করে।এতে নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান বলেন, উত্তর জনপদের গেটওয়ে সৈয়দপুর। এটি একটি ঐতিহ্যবাহী ও বিভিন্ন দিক দিয়ে সমৃদ্ধিশালী উপজেলা। এখানে দেশের বৃহত্তম সৈয়দপুর রেলওয়ে কারখানা, বিমানবন্দর, ক্যান্টনমেন্টসহ অনেক গুরুত্বপূর্ণ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান রয়েছে। নীলফামারীর জেলা তথা উত্তরাঞ্চলের মধ্যে সৈয়দপুর একটি গর্ব করার মতো উপজেলা। সৈয়দপুর কখনো অবহেলিত উপজেলা নয়। বরঞ্চ অনেক সম্ভাবনাময় একটি উপজেলা। এখানে যে সব বিদ্যমান সমস্যা রয়েছে তা দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে পরিকল্পনা অনুযায়ী দ্রুতগম সময়ে সমাধানের আশ^াস দেন। আর এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় সৈয়দপুরের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,  সুধীজন, বীরমুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, ছাত্র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।   এর আগে সকালে নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ নায়িরুজ্জামান সৈয়দপুর উপজেলার দুই নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি অফিস, হাজারীহাট উপস্বাস্থ্য কেন্দ্র, হাজারীহাট স্কুল এন্ড কলেজ ও হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।  এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নুর -ই- আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফইম উদ্দিন, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. লানচু হাসান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।