logo
আপডেট : ২৪ অক্টোবর, ২০২৪ ১৩:৩৬
সৈয়দপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ১১: মাদক উদ্ধার
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

সৈয়দপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ১১: মাদক উদ্ধার

নীলফামারীর সৈয়দপুরে থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী, মোবাইল চোর চক্রের সদস্য ও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে নেশা জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট।

গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল বুধবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর থানা পুলিশ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং চোর ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, মাদকসেবী, পলাতক আসামীসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িতদের ধরতে বিশেষ অভিযান শুরু করেছে। এরই অংশ হিসেবে গত মঙ্গলবার রাত থেকে গতকাল বুধবার (২৩ অক্টোবর) দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকা থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে মাদক ব্যবসায়ী রাজনবী (২৫), হাসান (২৭), মোবাইল চোর সিন্ডিকেট চক্রের সদস্য শরিফুল (২০), মোখছেদুল (২০), নাজমুল (১৮), মজিদুল (২৪), সাইকেল চোর নওশাদ (৩৩)। এ সময়, চুরি যাওয়া একটি বাইসাইকেল ও মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ২০ পিস নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটও উদ্ধার করা হয়। এদিকে একই অভিযানে গত ৪ আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় উপজেলা কামারপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হাইকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। 

এছাড়াও পারিবারিক আইনে মামলার এক বছরের সাজাপ্রাপ্ত আসামী মো. পারভেজ (৫৫), এবং বিভিন্ন মামলার পলাতক আসামী আনিছুর রহমান (৪৫) এবং অপূর্ব চন্দ্র রায়কে (২৪) গ্রেপ্তার করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. ফইম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতদের গতকাল বুধবার আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।