প্রকাশিত : ৮ মার্চ, ২০২০ ১২:০১

মুজিবনগরে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
মুজিবনগরে হাত-পা বাঁধা অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর বাজারের নিজ গোডাউন থেকে হাত-পা বাঁধা অবস্থায় সুবল চন্দ্র (৬২) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ৯টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সুভাশ চন্দ্রের লাশ উদ্ধার করা হয়। নিহত সুভাশ মহাজনপুর গ্রামের বুদু কুরির ছেলে। তিনিং মহাজনপুর বাজারের সার, সিমেন্ট ও গ্যাসের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, সুবল চন্দ্রের মহাজনপুর বাজারের উপর দোতলা বাড়ি আছে, তিনি নিচ তলায় সারের গোডাউন এবং দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন এবং দিত্বীয় তালায় তিনি ও তার স্ত্রীকে নিয়ে এককি বসবাস করতেন। নিহত সুবল চন্দ্রের ৬ মেয়ে। সবার বিয়ে হয়ে যাওয়ায় তিনি ও তার স্ত্রী একাকি বসবাস করতেন।

প্রতিদিনের ন্যায় শনিবার তিনি নিজ সারের দোকানে বসে ছিলেন আনুমানিক রাত সাড়ে ৮ টা থেকে ৯ টার দিকে সুবল চন্দ্রের স্ত্রী তাকে রাতের খাবার খাওয়ার জন্য ডাকতে নিচে নেমে দেখেন যে সুবল চন্দ্রের হাত পা বাঁধা অবস্হায়। মুখে ও বুকের উপর দুই বস্তা সার ও পায়ের উপর গ্যাসের একটি সিলিন্ডার দিয়ে চাপা দেওয়া আছে।

এ সময় তাঁর স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে মৃত অবস্হায় উদ্ধার করে। খবর পেয়ে কমরপুর আইসি ক্যাম্প ও মুজিবনগর থানার পুলিশ ঘটনা স্থলে আসেন এবং লাশ উদ্ধার করে হেফাজতে নেন।

খবর পেয়ে মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী ও অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে যায় এবং লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কয়েকটি মোটিভ নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যা সঠিক কারণ জানা যাবে এবং যত দ্রুত সম্ভব তদন্তের মাধ্যমে হত্যার কারণ ও দোষীদের আইনের আওতায় আনা হবে।

উপরে