প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২২ ১৫:৫৭

করোনা আক্রান্ত ছেলেকে গাড়ির ট্রাংকে আটকে রাখলেন মা

অনলাইন ডেস্ক
করোনা আক্রান্ত ছেলেকে গাড়ির ট্রাংকে আটকে রাখলেন মা

সারা বিশ্বজুড়েই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনার নতুন ধরন হানা দিচ্ছে একের পর এক দেশে। করোনার এই ধরন খুব দ্রুত শরীরে ছড়ায়। এর মধ্যে ঘটেছে এক অদ্ভূত ঘটনা। একজন মা নিজেকে করোনা সংক্রমণ হতে বাঁচাতে নিজের ১৩ বছর বয়সী করোনা আক্রান্ত ছেলেকে গাড়ীর ট্রাংকে বন্দী করে রাখেন। এই অদ্ভূত ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে।

জানা গেছে, করোনায় আক্রান্ত ছেলেকে গাড়ির ট্রাংকে আটকে রাখা ওই নারীর নাম সারা বিম। ছেলে করোনায় আক্রান্ত হওয়ার পর পেশায় শিক্ষিকা ওই নারী খুবই চিন্তিত ও উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন।

একপর্যায়ে অসুস্থ ছেলের স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য গাড়িতে তোলেন তিনি। কিন্তু গাড়ির আসনে না বসিয়ে পেছনের ট্রাংকে ঢুকিয়ে দেন সারা। ওই অবস্থাতেই গন্তব্যে পৌঁছায় মা ও ছেলে।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, পরীক্ষাকেন্দ্রে সারার গাড়ি থামতেই গাড়ির ট্রাংকের ভেতর থেকে বাচ্চা ছেলের কান্নার আওয়াজ পান তারা। সন্দেহ হওয়ায় পরীক্ষা কেন্দ্রের বাকি লোকজনকে তারা সেখানে ডেকে আনেন। পরে ট্রাংক খুলতেই সকলে অবাক হয়ে যান।

তারা দেখেন, ভেতরে একটি বাচ্চা ছেলে জড়োসড়ো হয়ে শুয়ে রয়েছে। এরপরই সারাকে আটক করেন স্থানীয়রা।

পেশায় শিক্ষিকা সারা জানান, ছেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। তার পরীক্ষা করাতেই এখানে নিয়ে এসেছেন তিনি। ছেলের কাছ থেকে যেন তিনি করোনায় সংক্রমিত না হন, তাই গাড়ির পেছনে ট্রাংকে ঢুকিয়ে দেওয়া হয়েছিল বলেও দাবি তার।

তবে মায়ের এই কথায় ছাড় দেননি স্থানীয়রা। কাণ্ডজ্ঞানহীন এমন কাজের কারণে পুলিশে খবর দিয়ে ধরিয়ে দেয় স্থানীয়রা

উপরে