প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫৭

৭২০ ভরি স্বর্ণ ও কোটি টাকাসহ দুই আ.লীগ নেতা আটক

অনলাইন ডেস্ক
৭২০ ভরি স্বর্ণ ও কোটি টাকাসহ দুই আ.লীগ নেতা আটক

রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের ক্যাসিনো ব্যবসার অংশীদার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রুপন ভূঁইয়াকে আটক করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার সকালে পুরান ঢাকার নারিন্দা থেকে তাদেরকে আটক করা হয় বলে নিশ্চিত করেছে গেণ্ডারিয়া থানা পুলিশ।

এর আগে সকাল ১০টার পর রাজধানীর পুরান ঢাকার মুরগিটোলা এলাকায় এই দুই আওয়ামী লীগ নেতার বাসায় তল্লাশী চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। অভিযানে তাদের বাসা থেকে এক কোটি পাঁচ লাখ টাকা ও ৭২০ ভরি স্বর্ণ পাওয়া যায়। তবে তল্লাশী চালানোর সময় তাদেরকে বাসায় পাওয়া যায়নি। পরে তাদেরকে নারিন্দা থেকে আটক করা হয়।

এদিকে র‌্যাবের পক্ষ থেকে এক ক্ষুদেবার্তায় বলা হয়, দুপুরে বানিয়ানগর, মুরগিটোলায় (দয়ারগঞ্জ নতুনরাস্তা) ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে রোববার চারটি ক্লাবে অভিযান চালানো হয়। ক্লাবগুলো হলো- আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। অভিযানে চারটি ক্লাবেই ক্যাসিনোর সরঞ্জাম পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। গত কাল সোমবার রাজধানীর বিভিন্ন বারেও অভিযান চালায় অভিযান চালায় পুলিশ। রাজধানীর মগবাজারে ফু-ওয়াং, পিয়াসী ও ড্রাগন বারে অভিযান চালিয়ে অবৈধ কিছু পায়নি আইনশৃঙ্খলা বাহিনী।

উপরে