প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৬

শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে: ওবায়দুল

অনলাইন ডেস্ক
শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে: ওবায়দুল

শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যাদের ধরা হচ্ছে তারা সত্যিকারের অপকর্মকারী। সত্যিকার অর্থেই অপকর্মকারীরাই অভিযানের মূল টার্গেট।

আজ বুধবার বেলা ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস্থ শুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শুধু ঢাকাতেই এ অভিযান সীমাবদ্ধ নয়। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া-সারা বাংলা এ অভিযান চলবে। ব্যক্তি হিসেবে চুনোপুটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল হয়েছেন। অপরাধী যতো বড় আর ছোটই হউক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। এছাড়া আওয়ামী লীগের সম্মেলনের সঙ্গে এ শুদ্ধি অভিযানের কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, লোক দেখানো নয়, সত্যিকারঅর্থে দুর্নীতি-মাদক-জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার, সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। অনেককে বড় ভাবলেও এতো দুর্নীতি করেনি, যারা নিচে থেকে করেছে।

তিনি আরও বলেন, ক্যাসিনোর শুরু হয় হাওয়া ভবন থেকেই, তারাই বলতে পারবে কীভাবে শুরু হয়েছে। আর মদ, জুয়া বঙ্গবন্ধু নিষিদ্ধ করেছেন। বিএনপি এগুলো প্রবর্তন করেছে। আমরা দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। খালেদা জিয়া পারেননি, শেখ হাসিনা পেরেছে।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছিলেন।

উপরে