প্রকাশিত : ১১ এপ্রিল, ২০২১ ১৫:৫৩

দূরপাল্লার পরিবহনও বন্ধ ঘোষণা

অনলাইন ডেস্ক
দূরপাল্লার পরিবহনও বন্ধ ঘোষণা

১২ ও ১৩ এপ্রিল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১১ এপ্রিল) গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।১২ ও ১৩ এপ্রিল তাহলে কী হবে- এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের স্পষ্ট করে বলেন, প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২ ও ১৩ এপ্রিল।দেশে চলছে প্রথম দফার সাত দিনের শিথিল ‘লকডাউন’। সে অনুযায়ী তা আজ শেষ হওয়ার কথা। কিন্তু ওবায়দুল কাদেরের কথা অনুসারে মাঝখানের দুই দিনও চলবেশিথিল ‘লকডাউন’।আর আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হবে অপেক্ষাকৃত কঠোর ও সর্বাত্মক লকডাউন। 

প্রসঙ্গত, মহামারি করোনাভাইরাসে সবশেষ ২৪ ঘণ্টায় দেশের ইতিহাসে সর্বোচ্চ ৭৭ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৬৬১ জনে। এর আগে গত ৮ এপ্রিল দেশে করোনায় সর্বোচ্চ ৭৪ জনের মৃত্যু হয়েছিল।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৩৪৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ৭৮ হাজার ৯৩৭ জনে। এর আগে গত ৭ এপ্রিল দেশে একদিনে সর্বোচ্চ ৭ হাজার ৬২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়। 

উপরে