প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২১ ০০:১৬

দাবি না মানলে ১৫ নভেম্বরের পর কঠোর কর্মসূচি

অনলাইন ডেস্ক
দাবি না মানলে ১৫ নভেম্বরের পর কঠোর কর্মসূচি

দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে ৪০ শতাংশ মহার্ঘ্য ভাতা প্রদান, ৯ম বেতন কমিশন গঠনসহ ৫ দফা পূরণে আগামী ১৫ নভেম্বরের মধ্যে কার্যকরী ব্যবস্থা না নিলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ। আজ শনিবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদে সংগঠনের ঢাকা মহানগরীর বিভিন্ন দপ্তর প্রতিষ্ঠানের সংগঠনসমূহে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের নিয়ে আয়োজিত আলোচনা সভায় এই হুশিয়ারী উচ্চারণ করা হয়।

সংগঠনের সভাপতি মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন সংগঠনের মহাসচিব নোমানুজ্জামামান আল আজাদ, কেন্দ্রীয় নেতা সৈয়দ সারোয়ার হোসেন, বদরুল আলম সবুজ, মো. বেলাল হোসেন, এম.এ আউয়াল, মো. রফিকুল আলম, কামরুল ইসলাম, মো. মানিক মিয়া, মো. নজরুল ইসলাম, কামাল হোসেন শিকদার প্রমুখ।

সভায় সংগঠনের মহাসচিব নোমানুজ্জামামান আল আজাদ বলেন, গণকর্মচারিরা উন্নয়নের প্রধান হাতিয়ার। তাদের ন্যায় সংগতগত অধিকার নিশ্চিত করা সরকারের প্রধান দায়িত্ব। সচিবালয়ের সাথে সমন্বয় রেখে সমকাজে সমমর্যাদা ও পদবী পরিবর্তন ও অভিন্ন নিয়োগবিধি প্রনয়ন করতে হবে।

সভায় গণপূর্ত কর্মচারী ইউনিয়ন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্মচারী সমিতি, রেলওয়ে তৃতীয়-চতুর্থ কর্মচারি সমিতি, জাতীয় ক্রীড়া পরিষদ, রাজউক, সিটি কর্পোরেশন ঢাকা দক্ষিণ, জীবন বীমা কর্পোরেশন, সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, উত্তরা ব্যাংক, গণযোগাযোগ অধিদপ্তর কর্মচারী কল্যাণ সমিতি, ঢাকা ওয়াসা, বিএডব্লিউটিএটিসি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরে