প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২১ ১৫:৩৩

রেজা-নুরের ওপর হামলা এই সরকারের ঘৃণ্য কর্মকাণ্ডেরই বহিঃপ্রকাশ

অনলাইন ডেস্ক
রেজা-নুরের ওপর হামলা এই সরকারের ঘৃণ্য কর্মকাণ্ডেরই বহিঃপ্রকাশ

গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া, সদস্যসচিব ও  সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুরসহ নেতাকর্মীদের ওপর হামলা বর্তমান সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডেরই ঘৃণ্য বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে মন্তব্য করেন বিএনপি মহাসচিব। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব।

হামলার ঘটনাকে কাপুরুষোচিত দাবি করে বিএনপি মহাসচিব বলেন, 'টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা ভাসানীর সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে ড. রেজা কিবরিয়া এবং নুরুল হক নুরসহ নেতাকর্মীদের ওপর যে ন্যক্কারজনক হামলা চালাল তা বর্তমান গণবিচ্ছিন্ন সরকারের আমলে চলমান সন্ত্রাসী কর্মকাণ্ডেরই একটি ঘৃণ্য বহিঃপ্রকাশ।'

গণতন্ত্রকে বিলীন করে আইনকে হাতের মুঠোয় নিয়ে সরকারি দলের সন্ত্রাসীরা সমগ্র দেশে নিজেদের আধিপত্য বজায় রাখতে বেপরোয়া হয়ে উঠেছে। তিনি বলেন, 'বর্তমানে আওয়ামী ফ্যাসিবাদ আরো ভয়ংকর রূপে আত্মপ্রকাশ করেছে। আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা আজকের এ হামলা পূর্বপরিকল্পিত এবং সরকারের সর্বোচ্চ পর্যায় থেকেই নির্দেশ দেওয়া হয়েছে বলে জনগণ বিশ্বাস করে।'

সরকার নিজেদের ব্যর্থ চেহারা ঢাকতেই বিরোধী রাজনৈতিক দলগুলোর ওপর সহিংস হামলার পুনরাবৃত্তি ঘটাচ্ছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল। 

উপরে