প্রকাশিত : ১১ জুন, ২০২২ ১২:৩৮

বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গণপিটুনিতে বিদ্যুৎ কর্মী নিহত

অনলাইন ডেস্ক
বগুড়ার শিবগঞ্জে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গণপিটুনিতে বিদ্যুৎ কর্মী নিহত

বগুড়ার শিবগঞ্জে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গ্রামবাসীর পিটুনিতে পল্লী বিদ্যুতের এক কর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বিদ্যুৎ বিভগের এজিএমসহ আরো ৫ জন।

শুক্রবার (১০ জুন) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার ভায়েরপুকুর বাজারে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল হান্নান (৩২) শিবগঞ্জের পিরব পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন। তিনি শাজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের জালশুকা গ্রামের মোজাম্মেল হকের ছেলে।  

বিদ্যুৎ অফিস ও স্থানীয় বাসিন্দারা জানায়, পিরব পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) রকিবুজ্জামানের নেতৃত্বে পাঁচ কর্মী শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার ভায়েরপুকুর বাজারে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে যান। সেখানে রেজাউল নামের এক ব্যক্তির বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করার সময় গ্রামবাসী তাদের ঘেরাও করে। একপর্যায় গ্রামবাসীর গণপিটুনিতে অফিস সহায়ক আব্দুল হান্নান ঘটনাস্থলেই মারা যান।  

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। উত্তেজিত জনগণকে শান্ত করে আহত অবস্থায় এজিএম রকিবুজ্জামান, লাইনম্যান পিন্টু প্রামানিক, বিকাশ চন্দ্র, ফারুক হোসাইন ও আজিজুল হককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, নিহত আব্দুল হান্নানের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পল্লী বিদ্যুতের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

উপরে