প্রকাশিত : ১২ জুন, ২০২২ ১২:০৫

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান হবে সর্বকালের স্মরণীয়

অনলাইন ডেস্ক
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান হবে সর্বকালের স্মরণীয়

পদ্মা সেতুর উদ্বোধনের দিন আগামী ২৫ জুন দেশের সর্বকালের স্মরণীয় উৎসবমুখর অনুষ্ঠান হতে যাচ্ছে। যা দেশের ৫০ বছরের ইতিহাসে কোনোদিন হয়নি।

শনিবার (১১ জুন) সকালে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজার ঘাট এলাকায় প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনে এসে এ কথা বলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে ঘিরে বিভিন্ন দপ্তর থেকে যে নির্দেশনা দেয়া হয়েছে, তা বাস্তবায়নে কাজ চলছে। দেশের বিভিন্ন স্থান থেকে ৩ শতাধিক লঞ্চ বাংলাবাজার ঘাটে আসবে। সেগুলো কীভাবে নোঙর করা হবে, সেসব বিষয়ে পর্যালোচনা করা হচ্ছে। জনগণকে কিভাবে সঠিক সেবা দেয়া যায়, সেটার পদক্ষেপ নেয়া হয়েছে।

শনিবার বাংলাবাজার ঘাট এলাকায় প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

মন্ত্রী বলেন, বাংলাবাজার ও শিমুলিয়া এই দুই ঘাটের শ্রমিকরা যাতে কর্মহীন না হয়ে পড়ে সে ব্যাপারেও শেখ হাসিনার সরকার উদ্যোগ গ্রহণ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

উপরে