প্রকাশিত : ১৫ জুন, ২০২২ ২০:৪৭

দুদকের মামলায় কারাগারে ওসি গোলাম সারোয়ার

অনলাইন ডেস্ক
দুদকের মামলায় কারাগারে ওসি গোলাম সারোয়ার

দুদকের মামলায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ারকে (৬৫) কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার ময়মনসিংহের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সঞ্জীব সরকার।

সঞ্জীব সরকার জানান, বিগত ৩০ মে জ্ঞাত আয় বহির্ভূত তিন কোটি ৪৫ হাজার ৩৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক রামপ্রসাদ বাদী হয়ে পৃথক চারটি মামলা করেন। ওই মামলাগুলো ওসি গোলাম সরোয়ারসহ তাঁর তিন ছেলে এনামুল হক, নাজমুল হক ও মঞ্জুরুল হককে আসামি করা হয়।

আজ দুপুরে ওই মামলায় আসামি ওসি গোলাম সরোয়ার ও তাঁর ছেলে এনামুল হক আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করে। এ সময় বিচারক তাঁর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তবে, তাঁর ছেলে এনামুল হকের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

অ্যাডভোকেট সঞ্জীব সরকার আরও জানান, ওই মামলায় ওসি গোলাম সরোয়ারের অপর দুই ছেলে পলাতক রয়েছেন। তাঁরা হলেন—নাজমুল হক ও মঞ্জুরুল হক।

উপরে