প্রকাশিত : ১৯ জুন, ২০২২ ১৫:১২

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনিসহ নিহত ৩

অনলাইন ডেস্ক
নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনিসহ নিহত ৩

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাসীকে আনতে গিয়ে ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনিসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার ভোর ৫টার দিকে ঢাকা-বান্দুরা আঞ্চলিক সড়কের নবাবগঞ্জ প্যারাগন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম (৬৫), তার নাতনী ফারহানা (৮) ও প্রাইভেটকার চালক মনির খান বিল্লাল (৫৪)। এ ঘটনায় প্রবাসী লাভলু ও তার স্ত্রী রেখা আক্তার (২০) ও রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫) আহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম নিজস্ব প্রাইভেটকার নিয়ে মেয়ে রেখা, দুই নাতনি ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েতপ্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বাড়িতে আনতে যান। রবিবার ভোরের দিকে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহতদের ঢাকায় পাঠানো হয়।  

এদিকে, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, চালকসহ মাইক্রোবাসে মোট ছয়জন ছিলেন। দুর্ঘটনার পর চার জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সকাল সাড়ে ৯টায় চিকিৎসক বিল্লাল নামের একজনকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে। ফাহিমা নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক।

উপরে