প্রকাশিত : ৭ আগস্ট, ২০২২ ১৬:১৫

ভারতের নতুন এয়ারলাইন্স ‘আকাসা এয়ার’র যাত্রা শুরু

অনলাইন ডেস্ক
ভারতের নতুন এয়ারলাইন্স ‘আকাসা এয়ার’র যাত্রা শুরু

ভারতের নতুন এয়ারলাইন্স ‘আকাসা এয়ার’ ফ্লাইট পরিচালনা শুরু করেছে। রোববার (৭ আগস্ট) মুম্বাই-আহমেদাবাদ রুটে ফ্লাইট শুরুর মধ্য দিয়ে এয়ারলাইনটির যাত্রা শুরু হলো।

এয়ারলাইন্সটির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য এম সিন্ধিয়া এবং এমওএস জেনারেল বিজয় কুমার সিং।

রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগকৃত আকসা এয়ার সপ্তাহে ২৮টি ফ্লাইট পরিচালনা করবে। আপাতত মুম্বাই-আমেদাবাদ, বেঙ্গালুরু-কোচি রুটে চলবে এই এয়ারলাইন্সের প্লেনগুলো। নতুন দুটি বোয়িং ৭৩৭ ম্যাক্স এয়ারক্রাফ্ট দিয়ে শুরু হয়েছে সংস্থাটি।

এয়ারলাইন্সটির টিকিট বুক করা যাচ্ছে নিজস্ব অ্যাপের মাধ্যমে। এছাড়াও ওয়েবসাইট- www.akasaair.com এ গিয়েও দেখা যাবে বিস্তারিত তথ্য।

আকাশ এয়ারের সহ-প্রতিষ্ঠাতা এবং চিফ কমার্শিয়াল অফিসার প্রবীণ আইয়ার বলেন, আমরা একেবারে নতুন বোয়িং ৭৩৭ ম্যাক্স বিমানের সঙ্গে মুম্বাই এবং আহমেদাবাদের মধ্যে ফ্লাইট দিয়ে অপারেশন শুরু করেছি। আমরা আমাদের নেটওয়ার্ক সম্প্রসারণ পরিকল্পনাগুলিকে সাপোর্ট করার জন্য একটি পর্যায়ক্রমে পদ্ধতি অবলম্বন করব, ক্রমান্বয়ে আরও শহরগুলিকে সংযুক্ত করব, কারণ আমরা আমাদের প্রথম বছরে প্রতি মাসে আমাদের বহরে দুটি করে বিমান যুক্ত করব।

উপরে