প্রকাশিত : ৬ নভেম্বর, ২০২২ ১০:২৪

ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালে মামলা, গ্রেফতার ৭

অনলাইন ডেস্ক
ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালে মামলা, গ্রেফতার ৭

বরিশালের সমাবেশে যাওয়ার পথে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গাড়িবহরে হামলার জবাবে বিএনপির নেতা-কর্মীদের পাল্টা হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলায় হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) রাতে থানায় বিএনপির ১৩০ জন নেতাকর্মীকে আসামি করে মামলাটি দায়ের করেছেন যুবলীগ নেতা মো. রাসেল রাঢ়ি। ঘটনাস্থল থেকে আটক বিএনপির সাত নেতা-কর্মীকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, যুবলীগের নেতা-কর্মীদের ওপর হামলা, দলীয় কার্যালয়ে আসবাবপত্র ভাঙচুর ও যুবলীগ নেতা-কর্মীদের পিটিয়ে আহত করার ঘটনায় মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. রাসেল রাঢ়ি বাদী হয়ে শনিবার রাত সাড়ে ৯টার দিকে মামলা করেছেন। এতে ইশরাক হোসেনকে প্রধান আসামি করে বিএনপির ৭০ জন নেতা-কর্মীর নাম উল্লেখ এবং ৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, হামলাকারীরা সাতটি মোটরসাইকেল ভাঙচুর করে। বাদীর মোটরসাইকেলে আগুন দেওয়ার চেষ্টা চালায়। এ ছাড়া মাহিলাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাস কবিরাজকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। উপজেলা ছাত্রলীগ নেতা সঙ্গীত সিকদারসহ আরও দুজনকে মারধর করে।

এ বিষয়ে ইশরাকের গাড়ি বহরে থাকা ঢাকার ওয়ার্ড পর্যায়ের নেতা মামুন ভূঁইয়া ও ইমরান হোসেন দাবি করেন, তারা আমাদের গাড়ি বহরের সাতটি গাড়ি ভাঙচুর করেছে। আমাদের মেরে আহত করেছে। উল্টো আমাদের বিরুদ্ধে মামলা করেছে। বিষয়টি জানার পর ইশরাককে নিয়ে ওই পথে ঢাকায় না গিয়ে গাড়ির বহর নিয়ে বেকুটিয়া ফেরি পার হয়ে ঢাকার উদ্দেশে চলে যান বলে জানিয়েছেন তারা।

উপরে