প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২২ ২০:৫০

ফরিদপুর সমাবেশস্থলে মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক
ফরিদপুর সমাবেশস্থলে মির্জা ফখরুল

রাত পোহালেই (শনিবার) ফরিদপুরের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। তাই আগেরদিন সন্ধ্যায় সমাবেশস্থল পরিদর্শন করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে বিএনপির কেন্দ্রীয় নেতারা সমাবেশস্থল মাঠ পরিদর্শন করেন। এ সময় বিএনপি মহাসচিব সমাবেশ মঞ্চে উঠে হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান। তবে তিনি কোনো বক্তব্য দেননি।

তার সঙ্গে সমাবেশস্থলে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণসমাবেশের প্রধান সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির দুই সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান ও মো. সেলিমুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালের পর শনিবার ফরিদপুরে গণসমাবেশের আয়োজন করেছে বিএনপি। এটি বিএনপির ষষ্ঠ বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশকে ঘিরে ৩৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট ডাকায় ইতোমধ্যে বিভিন্ন উপায়ে সমাবেশস্থল ফরিদপুর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে জড়ো হয়েছেন নেতা-কর্মীরা।

শনিবার দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলমীর।

উপরে