প্রকাশিত : ১২ নভেম্বর, ২০২২ ১২:৫৩

দুপুরে ফরিদপুরে বিএনপির গণসমাবেশ, মুখর সভাস্থল

অনলাইন ডেস্ক
দুপুরে ফরিদপুরে বিএনপির গণসমাবেশ, মুখর সভাস্থল

বিএনপির ফরিদপুর বিভাগীয় সমাবেশ কোমরপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে শনিবার দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। এরই মধ্যে বিএনপির নেতা-কর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। তাদের স্লোগানে মুখর সমাবেশস্থল।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে সমাবেশস্থলে গিয়ে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। বাস ও মিনিবাসের ধর্মঘট উপেক্ষা করে বিভিন্ন উপায়ে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থলে পৌঁছেছেন। বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট দলে ভাগ হয়ে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীর। মাঠে ৩ দিন আগে থেকে অবস্থান নেওয়া নেতাকর্মীদের উজ্জীবিত রাখতে স্লোগানে স্লোগানে মুখরিত হচ্ছে আব্দুল আজিজ ইনস্টিটিউটের মাঠ। মাঠের মধ্যে বাজানো হচ্ছে ঢোল।

ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলি বলেন, আমাদের সমাবেশের সকল প্রস্তুতি প্রায় শেষ হয়। আমরা আশা করছি আমাদের এই সমাবেশে অর্ধ লাখের বেশি নেতাকর্মী উপস্থিত হবেন।

এদিকে শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা গণসমাবেশস্থলে এসে পৌঁছেছেন। গণসমাবেশে প্রধান বক্তা থাকবেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর।

মহাসড়কে তিন চাকার যান ‘বন্ধের দাবিতে’ ৩৮ ঘণ্টার ধর্মঘটে বরিশালসহ দক্ষিণাঞ্চলের পাঁচ জেলার সঙ্গে রাজধানীর সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন ঢাকা ও ভারতের যাত্রীরা।

উল্লেখ্য, ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে ফরিদপুরে বাসসহ সব ধরনের যান্ত্রিক যানবাহন শুক্র ও শনিবার বন্ধ ঘোষণা করা হয়েছে। গত শনিবার বরিশাল বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে দুই দিন একইভাবে বরিশালে বাসসহ সব ধরনের যান্ত্রিক যানবহন বন্ধ রাখা হয়েছিল।

উপরে