প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২২ ১৬:০৩

গাজীপুরে আওয়ামী লীগের সম্মেলন কাল

অনলাইন ডেস্ক
গাজীপুরে আওয়ামী লীগের সম্মেলন কাল

আগামীকাল গাজীপুরের জয়দেবপুরে ঐতিহাসিক রাজবাড়ী মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দলের সভাপতিমন্ডলির সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান সম্মেলনের উদ্বোধন করবেন।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, সভাপতিমন্ডলির সদস্য এডভোকেট কামরুল ইসলাম ও দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান। সঞ্চালনা করবেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মন্ডল।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখার কথা রয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নজিবুল্লাহ হিরু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার, আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী ও ইকবাল হোসেন অপু, সিমিন হোসেন রিমি, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, শামসুন নাহার ভূঁইয়া, অধ্যাপিকা রুমানা আলী টুসি।   

এ সম্মেলনকে ঘিরে সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সম্মেলনকে সফল করতে চলছে ব্যাপক প্রস্তুতি। এ নিয়ে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে দেখা যাচ্ছে সাজ সাজ রব। মহানগরীর অধিকাংশ থানা আওয়ামী লীগের সম্মেলন ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে।

উপরে