প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২ ২১:০৯

বিএনপি ধর্মকে ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করে: রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক
বিএনপি ধর্মকে ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করে: রেলমন্ত্রী

বিএনপি ধর্মকে ব্যবহার করে দেশের মানুষকে বিভ্রান্ত করে। মানুষকে বিভক্ত করে তাদের উদ্দেশ্য হাসিল করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা পৌরসভার নবনির্মিত কেন্দ্রিয় শহীদ মিনার উদ্বোধন শেষে তিনি একথা বলেন। এর আগে উদ্বোধন শেষে ভাষা ও মুক্তিযুদ্ধের শহীদ সহ ১৫ আগষ্টের শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করেন মন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, পরিবহন শ্রমিকেরা তাদের সন্ত্রাসের শিকার হয়ে ছিল, পরিবহন শ্রমিকদের তারা পুড়িয়ে মেরে ছিল, তাদের গাড়িঘোড়া জ্বালিয়ে দিয়ে ছিল। আর সেজন্যই আজকে যেখানেই বিএনপি সমাবেশ করে শ্রমিকেরা সেখানেই ধর্মঘটের ডাক দেয়।

মন্ত্রী বলেন, আবারও সেই সন্ত্রাসী বাহিনী, যাদের পৃষ্টপোষক হলো বিএনপি, তারা আবার মাথা তুলে দাঁড়াবার চেষ্টা করছে। একই সময় মন্ত্রী স্বাধীনতার চেতনায় বিশ্বাসী, শান্তিতে বিশ্বাসী, অগ্রগতিতে বিশ্বাসীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোদা পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় এসময় বক্তব্য রাখেন বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বহ্নিশিখা আশা প্রমুখ।

উপরে