প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২২ ১৯:০১

জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক
জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

জিএম কাদের কর্তৃক জাতীয় পার্টি চেয়ারম্যানের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা দেওয়ায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটি। বক্তারা বলেন জিএম কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে কণ্ঠরোধ করা হচ্ছে।

রোববার (২০ নভেম্বর) জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপন।

জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল মামুন বলেন, হুসেইন মুহম্মদ এরশাদকে যে চক্রটি সারাজীবন শৃঙ্খলিত করে রাখতে চেয়েছে, তারাই এখন জিএম কাদের এমপির বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তাঁর নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে কণ্ঠরোধ করা হচ্ছে। দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কর্মকাণ্ডে নিষেধাজ্ঞা দেয়া মানে সাধারণ জনগণকে নিষেধাজ্ঞা দেয়া।

বক্তারা বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে সংসদে ও রাজপথে সোচ্চার। তাই, জিএম কাদের এর কণ্ঠরোধ করতেই ষড়যন্ত্র শুরু করেছে চক্রটি। যারা জিএম কাদের এর কণ্ঠরোধ করতে চায় তারা বোকার স্বর্গে বাস করছেন।

প্রতিবাদ সমাবেশ সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব- গোলাম মোহাম্মদ রাজু, এড. আব্দুল হামিদ ভাসানী, ফকরুল আহসান শাহজাদা, মোঃ বেলাল হোসেন, হাজী সালাউদ্দিন খোকা, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস, আবু জায়েদ আল মাহমুদ (মাখন) সরকার, সুমন আশরাফ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, ছাত্র বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন, যুগ্ম-যুব বিষয়ক সম্পাদক মোঃ দ্বীন ইসলাম শেখ প্রমুখ।

উপরে