প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২৩ ১৯:১৪

স্মার্ট বাংলাদেশের জন্যে সুশৃঙ্খল আ. লীগ দরকার: কাদের

অনলাইন ডেস্ক
স্মার্ট বাংলাদেশের জন্যে সুশৃঙ্খল আ. লীগ দরকার: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তৃতীয় বার সাধারণ সম্পাদক হয়ে আমার অঙ্গীকার আওয়ামী লীগকে সুশৃঙ্খল করতে হবে, কলহমুক্ত করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের পরিচয় ব্যবহার করে যারা মাস্তানি করবে, জমি দখল করবে, মাদক ব্যবসা করবে তাদের সঙ্গে কোন আপোষ নেই। তাদের বিরুদ্ধে আপোষহীন লড়াই চলবে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন আমাদের সত্যিকারের স্বাধীনতার দিবস। সবাই মুখে আদর্শের কথা বলি। এত নেতা, নেতার ভিড়ে কর্মী চেনা মুশকিল। নেতার ভিড়ে বিশ্ববিদ্যালয়ের মঞ্চ পর্যন্ত ভেঙে যায়। এত নেতার তো দরকার নেই। স্মার্ট বাংলাদেশের জন্যে স্মার্ট কর্মীবাহিনী দরকার, স্মার্ট বাংলাদেশের জন্যে সুশৃঙ্খল আওয়ামী লীগ দরকার।

এসময় বিশৃঙ্খল কর্মীবাহিনীর উদ্দেশ্যে বলেন, 'এখনও সরলে না এখান থেকে' আমাদের নেতারা মঞ্চে বসেন, বক্তৃতা করতে না পারলে মুখের উপরে শ্রাবণ বর্ষার আকাশে মেঘ এসে পড়ে। মন খারাপ হবে কেন? সবার বক্তৃতা করতে হবে কেন? ভাগ ভাগ করতে হবে। অমুক আমি, অমুক দিন সে।

ওবায়দুল কাদের বলেন, পরিস্কারভাবে এই কথাগুলো বলতে চাই, বঙ্গবন্ধুর সৈনিক মুখে বলবেন, আর কাজে বঙ্গবন্ধুর আদর্শবিরোধী কর্মকাণ্ড করবে, এই আওয়ামী লীগের প্রয়োজন নেই। মঞ্চে নেতা বসে আছেন, সবাইকে বিশেষণ দিয়ে দিয়ে নাম বলতে হবে কেন? সভাপতি, প্রধান অতিথির কথা বলে বক্তব্য শুরু করতে হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগ এর সভাপতি বেনজির আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উপরে