প্রকাশিত : ৭ মার্চ, ২০২৩ ১৪:৪৪

শবে বরাত সবার জন্য কল্যাণ বয়ে আনুক: রওশন

অনলাইন ডেস্ক
শবে বরাত সবার জন্য কল্যাণ বয়ে আনুক: রওশন

পবিত্র শবে বরাত বান্দাহর জন‌্য মহান আল্লাহর পক্ষ থেকে বিশেষ এক মহিমান্বিত বরকতময় রজনি। শবে বরাত সবার জন্য রহমত, বরকত, সমৃদ্ধি ও কল্যাণ বয়ে আনুক এমনটাই প্রত‌্যাশা করেছেন বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

পবিত্র শবে বরাত উপলক্ষে মঙ্গলবার (৭ মার্চ) পাঠানো এক বাণীতে তিনি এমন প্রত‌্যাশা ব‌্যক্ত করেন।

বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বিরোধীদলীয় নেতা মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন।

বিরোধীদলীয় নেতা তার বাণীতে বলেন, মহান আল্লাহ্ তায়ালা তার বান্দাদের জন্য কয়েকটি রাতকে বিশেষভাবে বরকতময় করে দিয়েছেন। পবিত্র শবে বরাত তার মধ্যে অন্যতম। পবিত্র শবে বরাত মুসলমানদের জন্য এক মহিমান্বিত ও বরকতময় রজনী। মাহে রমজান ও সৌভাগ্যের আগমনী বারতা নিয়ে শবে বরাত প্রতিবারের ন্যায় এবারও আমাদের মাঝে সমাগত।

তিনি বলেন, পবিত্র এ রজনী আল্লাহ তায়ালার বিশেষ অনুগ্রহ ও ক্ষমা লাভের অপার সুযোগ এনে দেয়। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য ইসলামের সুমহান আদর্শ আমাদের পাথেয়।

‘স্রষ্টার সন্তুষ্টির উদ্দেশ্যে একাগ্রচিত্তে এবাদত বন্দেগির মাধ্যমে পবিত্র শবে বরাত সবার জন্য রহমত, বরকত, সমৃদ্ধি ও কল্যাণ বয়ে আনুক’, এমনই প্রত্যাশা করেন বিরোধীদলীয় নেতা।

উপরে