প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩ ১২:৪৮

বঙ্গবন্ধুকন্যা অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন: জয়

অনলাইন ডেস্ক
বঙ্গবন্ধুকন্যা অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন: জয়

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন বলে মন্তব্য করেছেন তার ছেলে ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ মন্তব্য করেন।

সজীব ওয়াজেদ জয়ের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

‘আমাদের পূর্বপুরুষরা তাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আমাদের জন্য উপহার দিয়েছেন এই দেশ, স্বাধীন বাংলাদেশ। এরপরও দুর্ভাগ্যের কালচক্রে, এই দেশ একসময় শাসন করেছে খোদ স্বাধীনতা-বিরোধীরাই। দেশের সমস্ত অর্জনকে ধুলোয় মিশিয়ে দিয়েছিল তারা।

কিন্তু সেই দুঃসময় পেরিয়ে এসেছে বাঙালি জাতি। এখন এই দেশের অগ্রগতির জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য অনেক কিছু করার আছে বর্তমান প্রজন্মের।

আজকে বাংলাদেশের নেতৃত্বে আছে স্বাধীনতার পক্ষের শক্তি, সকল সঙ্কট ও বাধা পেরিয়ে দেশের অর্থনীতিকে সমুন্নত রাখতে নিরলস কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। বঙ্গবন্ধু যেমন বাংলাদেশের প্রতিটি অঞ্চলের ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে এই স্বাধীনতা এনেছেন, তেমনি অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছেন তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আসুন আজকে স্বাধীনতা দিবসে শপথ নেই- বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ মানবিক স্মার্ট রাষ্ট্র হিসেবে আমরা গড়ে তুলবই।

বাংলাদেশের দীর্ঘ মুক্তি সংগ্রাম ও স্বাধীনতা যুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধা এবং বীরাঙ্গনা মা-বোনদের প্রতি বিনম্র শ্রদ্ধা’।

উপরে