প্রকাশিত : ১৮ মে, ২০২৩ ১২:৩৫

শেরপুর থেকে অপহৃত স্কুলছাত্রী টাঙ্গাইলে উদ্ধার, তরুণ গ্রেফতার

অনলাইন ডেস্ক
শেরপুর থেকে অপহৃত স্কুলছাত্রী টাঙ্গাইলে উদ্ধার, তরুণ গ্রেফতার

বগুড়ার শেরপুর উপজেলার অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। সেইসঙ্গে ওই ছাত্রীকে অপহরণের অভিযোগে মারজিউল হক মিরাজ (২১) নামের তরুণকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৭ মে) টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওহাটা বাজার এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় বিগত পনের দিন আগে ০৩মে স্কুলে যাওয়ার পথে স্থানীয় সড়ক থেকে ওই অপহরণের ঘটনা ঘটে। আটক মিরাজ উপজেলার খানপুর ইউনিয়নের শাফলজানি গ্রামের আশেকুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার খানপুর শাফলজানি গ্রামের এক স্কুল পড়ুয়া মেয়েকে (১৪) বেশকিছুদিন ধরে প্রেম প্রস্তাব দেয় মিরাজ। কিন্তু সারা না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে একপর্যায়ে স্কুলে যাওয়ার পথে ঐ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

পরে মেয়েটির বাবা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর তথ্য-প্রযুক্তির মাধ্যমে অপহৃত স্কুলছাত্রীর অবস্থান নিশ্চিত হয়ে গতকাল মঙ্গলবার থেকে বুধবার দুপুর পর্যন্ত টাঙ্গাইল জেলার বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান পরিচালনা করে দেওহাটা বাজার থেকে স্কুলছাত্রী উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাইফ আহমদ বলেন, এ ঘটনায় মামলা নেওয়াসহ ভিকটিমকে উদ্ধার করে জবানবন্দী রেকর্ডের জন্য বগুড়ায় আদালতে পাঠানো হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হবে। গ্রেফতারকৃত মিরাজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

উপরে