প্রকাশিত : ১ অক্টোবর, ২০২৩ ১২:৪৬

ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ অভিমুখে বিএনপির রোডমার্চ শুরু

অনলাইন ডেস্ক
ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ অভিমুখে বিএনপির রোডমার্চ শুরু

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পতনের এক দফা দাবিতে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ অভিমুখে বিএনপির রোডমার্চ শুরু হয়েছে।

রোববার (১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের ত্রিশাল বগার বাজারে সমাবেশ থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। এসময় স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খানও উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটনের সভাপতিত্বে সমাবেশে বিএনপি যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, শরীফুল আলম, অর্থ সম্পাদক রশিদুজ্জামান মিল্লাত, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি এসএম জিলানী, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান বক্তব্য রাখেন।

ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জে ১১৪ কিলোমিটার পথে ময়মনসিংহের চুরখাই বাজার, সম্ভুগঞ্জ চায়না মোড়, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ উত্তরসহ কয়েকটি স্থানে পথসভা অনুষ্ঠিত হবে। পরে কিশোরগঞ্জের লতিফাবাদ চক্ষু হাসপাতাল সংলগ্ন ময়দানে সমাপনী সমাবেশের মাধ্যমে রোডমার্চ শেষ হবে।

সরকারের পদত্যাগ দাবিতে ১৯ সেপ্টেম্বর থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত লাগাতার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঘোষিত কর্মসূচির মধ্যে রংপুর থেকে দিনাজপুর, বগুড়া থেকে রাজশাহী, ভৈরব থেকে সিলেট, বরিশাল থেকে পিরোজপুর, ঝিনাইদহ থেকে খুলনা পর্যন্ত পাঁচটি রোডমার্চ করেছে তারা। এছাড়া রাজধানীতে একাধিক সমাবেশ করেছে তারা।

আগামী ৩ অক্টোবর ফরিদপুর বিভাগে রোডমার্চ ও ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি।

উপরে