প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২৩ ১৩:০১

বোনকে হত্যার পর আরেক বোনের আত্মহত্যা

অনলাইন ডেস্ক
বোনকে হত্যার পর আরেক বোনের আত্মহত্যা

পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্রের আঘাতে বোনকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন রাজধানীর হাজারীবাগ থানার বাসিন্দা এক নারী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নাসরিন আক্তার (৩৫) ও জেসমিন আক্তার (৪৪) নামের দুই বোনের।

মো. বাচ্চু মিয়া বার্তা২৪.কমকে বলেন, আমরা জানতে পেরেছি, পারিবারিক বিষয় নিয়ে কলহের জেরে বোনকে হত্যার পর আরেক বোন আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত দুই জনের ভাই নাজির হোসেনের বরাত দিয়ে তিনি বলেন, নজির হোসেন পুলিশকে জানিয়েছেন, বড় বোন জেসমিন মানসিক প্রতিবন্ধী ছিলেন।

এর আগে, রোববার (১২ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর হাজারীবাগ থানার কালুনগর এলাকার একটি ফ্ল্যাট থেকে দুই বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকা‌লে তাদের দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিলো বলে জানা গেছে।

তাদের মরদেহ উদ্ধার করে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আশা হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ দুটি রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন মর্গে কর্মরত সানি নামের এক কর্মকর্তা।

এ‌দিকে, মৃত দুই বোনের ‌কোন স্বজন এখন পর্যন্ত হাসপাতা‌লে আ‌সেন‌নি ব‌লেও জানান তি‌নি।

সানি বার্তা২৪.কম-কে বলেন, রোববার গভীর রাতে দুটি লাশ নিয়ে আশা হয়। প্রথমে একটি লাশ নিয়ে আসা হয় পরে আরও একটি লাশ নিয়ে আসা হয়। পুলিশ লাশ দুটি নিয়ে আসে। এই লাশের সঙ্গে তার পরিবারের কোন লোক রাতেও আসেনি।

উপরে