প্রকাশিত : ১৩ এপ্রিল, ২০২৪ ১৪:০৪

হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে: ছাত্রদল সভাপতি

অনলাইন ডেস্ক
হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে: ছাত্রদল সভাপতি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সভাপতি মো. রাকিবুল ইসলাম রাকিব বলেছেন, লাখ মানুষের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। যেহেতু আমি মুক্তাগাছার সন্তান তাই আপনাদের কাজে আমার একটা দাবি। আগামীতে স্বৈরাচারী সরকার পতনের যে আন্দোলন আসবে আপনারা দলমত নির্বিশেষে রাজপথে সর্বাত্মক ভূমিকা রাখবেন। মনে রাখবেন বাংলাদেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে। এ জন্য সবাইকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার বানারপাড়ে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সভাপতি মো. রাকিবুল ইসলাম রাকিবের মুক্তাগাছায় আগমন উপলক্ষে উপজেলা ছাত্রদল, যুবদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মনতলা বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় বিকাল ৪টায় ফুল দিয়ে বরণ করে নেয়।

ছাত্রদলের কেন্দ্রীয় ও ময়মনসিংহ জেলার নেতৃবৃন্দের উপস্থিতি সহস্রাধিক মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে মিছিল ও স্লোগানে স্লোগানে রাকিবকে তার গ্রামের বাড়ি কাশিমপুরে নিয়ে যাওয়া হয়।

এ সময় রাস্তার দুপাশে হাজার হাজার সাধারণ মানুষ, শুভাকাঙ্ক্ষী ও দলীয় সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা যায়। এছাড়া উপজেলার নতুন বাজার, ভাবকীর মোড়, কালিবাড়ী এবং বানারপাড় এলাকায় একাধিক পথসভায় অংশ নেয় রাকিব।

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় নেতাকর্মীসহ ময়মনসিংহ জেলা এবং মুক্তাগাছা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাকিবের বাড়িতে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, মতবিনিময় ও গণভোজের আয়োজন করা হয়।

উপরে